প্রশ্ন করে বিএনপি আবারও রাজাকারের পক্ষ নিল: হাছান মাহমুদ

প্রশ্ন করে বিএনপি আবারও রাজাকারের পক্ষ নিল: হাছান মাহমুদ

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, ‘রাজাকারের তালিকা কেন’— এ প্রশ্ন করে বিএনপি আবারও রাজাকারের পক্ষ নিয়েছে এবং নিজেদের মুখোশই উন্মোচন করেছে।

‘স্বাধীনতার ৪৮ বছর পর রাজাকারের তালিকা কেন’ বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের এ মন্তব্যের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার উপকমিটির সভার আগে তথ্যমন্ত্রীকে এই প্রশ্ন করা হয়।
|
হাছান মাহমুদ বলেন, ‘মীর্জা ফখরুল সাহেব তাঁর এ বক্তব্যের মধ্যে দিয়ে রাজাকারদেরই পক্ষ নিয়েছেন। আমরা এত দিন ধরে বলে আসছি, বিএনপি স্বাধীনতাবিরোধী অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক এবং তাদের দলের চেয়ারপারসন পাকিস্তানিদের দোসর ছিলেন। তাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানও মুক্তিযোদ্ধার ছদ্মবেশে পাকিস্তানের গুপ্তচর হিসেবে কাজ করেছেন। আজ রাজাকারের তালিকা প্রকাশের পর মীর্জা ফখরুল সাহেব কেন তালিকা প্রকাশ হলো— এ প্রশ্ন রেখে রাজাকারদের পক্ষ অবলম্বন করে নিজেদের মুখোশই উন্মোচন করেছেন।’

তথ্যমন্ত্রী বলেন, ‘রাজাকারের তালিকা প্রকাশের পর দেখা যাচ্ছে, রাজাকারদের যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছে, তারা বিএনপি ও তাদের সহযোগী এবং সে জন্যই এ তালিকা প্রকাশে তাদের এত গাত্রদাহ’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *